তারিখ : ২৬ জুন ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গ্রামীন নারীদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন

নান্দাইলে গ্রামীন নারীদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন কর্মসূচির উদ্ভোধন করেন এমপি তুহিন
[ভালুকা ডট কম : ২৮ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ২৭শে অক্টোবর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় বেসরকারী সংস্থা রিশ কর্তৃক আয়োজিত গ্রামীন নারীদের দক্ষতার মাধ্যমে উগ্যোক্তা তৈরি ও তাদের ক্ষমতায়ন বিষয়ক কর্মসূচির ১০দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালার উদ্ভোধন করেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন।

নান্দাইল উপজেলা সদর সেবা বুদ্ধি প্রতিবন্ধি মিলনায়তনে উল্লেখিত কর্মসূচির কবুতর পালন বিষয়ক বিষয়ে প্রশিক্ষন প্রদান করা হয়। রিশ চেয়ারম্যান মো. ইউসুফ আকন্দ মুজিবুরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তর ময়মনসিংহের উপ-পরিচালক ফেরদৌসি বেগম, নান্দাইল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমান, সাবেক ছাত্রনেতা লেখক ও কলামিষ্ট সাইদুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতি গ্রুপে ২৫জন করে প্রশিক্ষন প্রদান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩২৫৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই