তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে ব্যাগের ভিতর থেকে নবজাতক উদ্ধার

সিরাজগঞ্জে ব্যাগের ভিতর থেকে নবজাতক উদ্ধার
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
সিরাজগঞ্জের কামারখন্দে রেলসেতুর পাশে পড়ে থাকা একটি ব্যাগের মধ্যে থেকে এক নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার আলোকদিয়ার রেলসেতু এলাকা থেকে পুলিশ ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুল্লাহ জানান, আলোকদিয়া গ্রামের আসমা বেগম নামে এক নারী রেলসেতুর পাশে ব্যাগের মধ্যে থেকে একটি নবজাতক শিশুর কান্না শুনতে পায়। পরে সে এগিয়ে গিয়ে ব্যাগ খুলে শিশুটিকে জীবিত অবস্থায় দেখতে পায়। এরপর স্থানীয়রা পুলিশকে অবগত করে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে নবজাতক শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, শিশুটিকে কে বা কারা ফেলে রেখে গেছে সে বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সবুজ আলী জানান, নবজাতক ওই শিশুটি বর্তমানে হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে। নবজাতকের জন্য দুধ সহ প্রয়োজনীয় জিনিসপত্র কিনে দেওয়া হয়েছে। পরে উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমনুল হক জানান, নবজাতক ওই শিশুটির শারীরিক অবস্থা ভাল আছে। কিন্তু সে শঙ্কা মুক্ত নয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই