তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মধ্যরাতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও

রাণীনগরে মধ্যরাতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও শাহাদাত
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে মধ্যরাতে গোপনে ৫ম শ্রেণিতে পড়ুয়া এক মেয়ের বিয়ে দেওয়ার প্রস্তুতি চলছে। এরমধ্যে বিষয়টি জানতে পারেন রাণীনগর থানার এসআই সাজ্জাদ হোসেন। তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনকে জানালে তিনি ওই রাতে (আনুমানিক দেড়টার সময়) ঘটনাস্থলে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পশ্চিম বালুভরা গ্রামে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন, গত শনিবার (১৭ সেপ্টম্বর) দিবাগত রাতে থানার এসআই সাজ্জাদ হোসেন আমাকে ফোনে জানান যে, পশ্চিম বালুভরা গ্রামের বাসিন্দা আলম তার ৫ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে খুশিকে গোপনে বিয়ে দেওয়ার প্রস্তুতি গ্রহণ করেছে। এরপর আমি তৎক্ষনাত ঘটনাস্থলে গিয়ে দেখি বাল্য বিয়ের সকল আয়োজন সম্পন্ন হওয়ার দিকে। তখন আমি মেয়ের বাবা আলম ও পরিবারের অন্যান্য সদস্যদের বুঝিয়ে বাল্যবিয়ে বন্ধ করি। মেয়ের ইচ্ছে অনুসারে তার পড়ালেখা চালিয়ে নিতে খুশির পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাসও দিয়েছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই