তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা বাজারে নৌকা প্রতিকের পথসভা

শার্শা বাজারে নৌকা প্রতিকের পথসভায় যুবলীগের কেন্দ্রীয় নেতা নাজমুল হাসান
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
শার্শা সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতাকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী  যুবলীগের কেন্দ্রীয় কার্য্য নির্বাহী কমমিটির সদস্য নাজমুল হাসান।

বুধবার সন্ধ্যায় শার্শা বাজারে নৌকা প্রতিকের এক পথসভায় তিনি শার্শা সদর ইউনিয়নসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে জননেত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রার্থীদেরকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান। এর আগে যুবলীগের কেন্দ্রীয় নেতা নাজমুল হাসান শার্শায় প্রবেশের পূর্বে উপজেলার সীমান্তবর্তী স্থান নাভারণ থেকে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শত শত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়াম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল কুদ্দুস, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলী, শামছুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা খাইরুল ইসলাম, যুবলীগ নেতা সেলিম রেজা, মফিজুর রহমান, হাবিবুর রহমান মিন্টু, স¤্রাট, কবিরুল ইসলাম, ইকরামুল ইসলাম, সিরাজুল ইসলাম ও রফিকুল ইসলাম মেম্বর, ছাত্রলীগ নেতা রায়হান হায়দার রুমেল প্রমূখ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই