তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ইউপি নির্বাচনে সংঘর্ষ আহত ২২ গ্রেফতার ৫

রায়গঞ্জে ইউপি নির্বাচনে একটি ভোটকেন্দ্রে সংঘর্ষ পুলিশের রাবার বুলেট নিক্ষেপ।আহত ২২ গ্রেফতার ৫
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
রায়গঞ্জে পাঙ্গাসী ইউনিয়নের বৈকুন্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নৌকার সমর্থক ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- বৃহস্পতিবার বিকাল আড়াইটার দিকে পাঙ্গাসী ইউনিয়নের নৌকার প্রার্থী রফিকুল ইসলাম নান্নুর সমর্থকেরা জোরপুর্বক ভোট কাটতে থাকে। এসময় আ’লীগের বিদ্রোহী প্রার্থী আলী আকবরের (আনারস) সমর্থকেরা বাধা দিলে সংঘর্ষ বেধে যায়। উভয় পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সংঘর্ষে অন্তত ২২ জন গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ৫ জনকে গ্রেফতার করা হয়। আশংকাজনক আহত ৪ জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়গঞ্জ থানার ওসি মোঃ শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মামলার প্রস্তুতি চলছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আটককৃতদের পরিচয় জানা যায়নি। এছাড়া উপজেলার ৯টি ইউনিয়নের অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।  #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই