তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্বাচনী সহিংসতায় যশোরে ৯ জন আহত

নির্বাচনী সহিংসতায় যশোরে ৯ জন আহত
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
দ্বাদশ সংসদ নির্বাচনে যশোরে সহিংসতায় ৯ জন আহত হয়েছে।আহতদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলো, শহরের শংকরপুর ইউনিয়নের মারুফ হোসেন, ঝিকরগাছার মাটিকুমড়ার রুবেল হোসেন, বাদশা মিয়া, মণিরামপুরের হেলাঞ্চী কৃষ্ণবাটির সাধন কুমার,মশিউর রহমান, বেনাপোল পৌর এলাকার জুয়েল, শাওন, উজ্বল, যশোর শহরের ঘোপ জেল রোড এলাকার আসাদ।

প্রত্যক্ষদর্শিরা জানান, ভোটের দিন রোববার সকালে যশোর শহরের ঘোপ জেল রোড এলাকায় আসাদ নৌকার পক্ষে কাজ করছিলেন। দুপুর ১২ টার দিকে তিনি বিএড কলেজ কেন্দ্রে যান। এ সময় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি জখম হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমান তিনি আইসিইউতে চিকিৎসাধীন।

শংকরপুর এলাকার আহত মারুফ হোসেন জানান, তিনি সকাল ৭ টায় শংকরপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী ডিউটি করছিলেন। এ সময় সেখানে অজ্ঞাত দুর্বৃত্তরা ০১ টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বেনাপোল পৌর এলাকার আহত জুয়েল জানান, তারা বেনাপোল মহিলা মাদ্রাসা ভোট কেন্দ্রে নৌকার পক্ষে কাজ করছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থীর সমার্থকরা জুয়েল, শাওন ও উজ্বলকে ছুরিকাঘাতে জখম করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঝিকরগাছার আহত রুবেল হোসেন জানান, সকালে তিনিসহ তার নেতাকর্মীরা আন্দোলপোতা মাটিকোমড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার নির্বাচনী কাজ করছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা রুবেল ও বাদশা মিয়াকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

মণিরামপুরে সাধন কুমার জানান, হেলাঞ্চী কৃষ্ণবাটি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে তারা স্বতন্ত্র প্রাথী ঈগল প্রতীকের কাজ করছিলেন। এ সময় নৌকা প্রতীকের কর্মীরা তাকে ও মশিউর রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। প্রথমে তাদের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মশিউর রহমানের শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে যশোর ২৫০ শয্যা বিশিষ্টি জেনারেল রেফার করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই