তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চলছে ভোট গ্রহণ

প্রচন্ড শীত ও কুয়াশাকে উপেক্ষা করে নওগাঁয় চলছে ভোট গ্রহণ
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
প্রচন্ড শীত ও কুয়াশাকে উপেক্ষা করে নওগাঁর ৫টি আসনে শুরু হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। রবিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। প্রচন্ড কুয়াশার কারণে শুরুর দিকে ভোটকেন্দ্রে তেমন একটা ভীড় লক্ষ্য করা না গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রে কেন্দ্রে বাড়ছে ভোটারদের উপস্থিতি।

অপরদিকে প্রতিটি আসনের প্রার্থীরা তাদের নিজ নিজ ভোট কেন্দ্রে গিয়ে নিজেদের ভোট প্রদান করেছেন। অনেক দিন পর ভোট পেয়ে ভোটাররা উৎসবমুখর ও আনন্দে ভোট প্রদান করছেন। ভোটের পরিবেশ সুন্দর রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল চোখে পড়ার মতো। অপরদিকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষ করতে গ্রহণ করা হয়েছে ৫স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

নওগাঁ-৬ আসনের রাণীনগর পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. শফিকুল ইসলাম বলেন আমরা সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে ইতিমধ্যই সকল প্রস্তুতি শেষ করে ভোট গ্রহণ শুরু করেছি। আশা রাখি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতায় আমরা সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে ভোট গ্রহণ শেষে ফলাফল প্রদান করতে পারবো।

নিজ কেন্দ্রে নিজের ভোট প্রদানের পর নওগাঁ-৬ আসনে নৌকা প্রার্থী আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেন অনেক দিন পর একটি সুন্দর পরিবেশে ভোট পেয়ে ভোটাররা উচ্ছ্বিত ও আনন্দিত। ভোটাররা আনন্দে ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করছে। আমি শতভাগ আশাবাদি কোন প্রকারের সহিংসতা ছাড়াই সারা দেশের মতো নওগাঁ-৬ আসনেও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হবে এবং এই আসনের ভোটাররা উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে ৫বারের মতো দেশরতœ শেখ হাসিনাকে আবারো বিজয়ী করবেন।

জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. গোলাম মওলা বলেন একটি অবাধ, সুষ্ঠ, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন করতে আমরা বদ্ধ পরিকর। ভোটের এমন সুন্দর পরিবেশ যদি কেউ নষ্ট করার চেস্টা করে তাহলে তাদেরকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না। আমি আশাবাদি নওগাঁবাসীর সার্বিক সহযোগিতা নিয়ে এই ভোটগ্রহণ কার্যক্রম শেষ করে ফলাফল প্রদান করতে সক্ষম হবো। এছাড়াও কোথাও কোন প্রকারের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হলে সেই তথ্যটি সঙ্গে সঙ্গে স্ব স্ব কেন্দ্রের ভোট সংশ্লিষ্ট ব্যক্তিদের জানানোর জন্য বিশেষ অনুরোধ করছি।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই