তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইউপি নির্বাচনে হাট্টিক করলেন চেয়ারম্যান বাবু

রাণীনগরে তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হাট্টিক করলেন মকলেছুর রহমান বাবু
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে হাট্টিক করলেন নওগাঁর রাণীনগরের ২নং কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মকলেছুর রহমান বাবু। তিনি গত ২০১২সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন নিয়ে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এরপর থেকে ক্লিন ইমেজের মানুষ ও তৃনমূল পর্যায়ে ব্যাপক জনপ্রিয় এই চেয়ারম্যানকে আর পেছন ফিরে দেখতে হয়নি। শত বাধার মধ্যেও ইউনিয়নবাসী তৃতীয়বারের মতো ভোট দিয়ে বাবুকে আবার চেয়ারম্যান নির্বাচিত করেছে।

গত বৃহস্পতিবার শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে ও ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) অনুষ্ঠিত কাশিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. মকলেছুর রহমান বাবু আনারস প্রতিক নিয়ে ৪হাজার ৬শত ২৭ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আলমগীর হোসেন নৌকা প্রতিক নিয়ে ৩হাজার ৪শত ১৫ভোট পেয়েছেন।

এই বিষয়ে জানতে চাইলে মো. মকলেছুর রহমান বাবু বলেন নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর নানা রকমের ভায়ভীতি ও শত বাধার মধ্যেও ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করায় আমি ইউনিয়নবাসীর কাছে চির কৃতজ্ঞ। এছাড়া একটি সুন্দর, সুষ্ঠ, শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোট শেষ করার জন্য সরকার ও প্রশাসনের সকলে প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নে সেবা নিতে আসা সকল শ্রেণির মানুষদের যার জন্য যতটুকু করার ছিলো তাদের জন্য সাধ্যমতো করার চেস্টা করেছি। শুধু আমি নই আমার পরিষদের সকলকে নিয়ে পরিষদকে একটি সেবামূলক ও হয়রানী মুক্ত প্রতিষ্ঠানে পরিণত করতে চেস্টা করেছি। আগামীতেও আমার এই ধারা অব্যাহত রাখার চেস্টা করবো। সকল ভালো কাজে আমার পরিষদের সকল সদস্যসহ প্রশাসন ও ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি। কারণ একক ভাবে কোন কিছুই করা সম্ভব নয়। তাই সুন্দর ভাবে এই ইউনিয়নকে পরিচালনা করতে ও পরিষদের সকলকে নিয়ে আগামীতে একসঙ্গে পথ চলতে আমি পুরো ইউনিয়নবাসীসহ সকলের কাছে সার্বিক সহযোগিতা প্রার্থনা করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই