তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের স্বজনদের আনন্দ ভ্রমন

নান্দাইলের স্বজনদের আনন্দ ভ্রমন ও মাদকের বিরুদ্ধে প্রচার অভিযান
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
সত্যের সন্ধানে নির্ভীক বহুল প্রচারিত দৈনিক যুগান্তরের ২৩ বছরের সাফল্য প্রকাশনা এবং যুগান্তরের স্বপ্নদ্রষ্ঠা মরহুম নূরুল ইসলাম বাবুলের স্মরনে নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশ ও বন্ধু মহল শান্তি সংঘের যৌথ আয়োজনে রোববার (৬ই ফেব্রুয়ারি) শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে দিনব্যাপী আনন্দ ভ্রমন, বাল্য বিবাহ ও মাদকের বিরুদ্ধে জন সচেতনতা বৃদ্ধি কল্পে ৫০ সদস্যের প্রতিনিধি দল যোগদান করেন।

নান্দাইল থেকে প্রায় দেড়শত কিলোমিটার দুরে সকালে নান্দাইল থেকে বাস যোগে রওনা দিয়ে বেলা ১২টায় গজনী অবকাশ কেন্দ্রে পৌছে বিভিন্ন স্পটে ভ্রমন শেষে বিকালে অবকাশ কেন্দ্রের সামনে মিলন মেলার আয়োজন করা হয়।

যুগান্তর স্বজন উপদেষ্ঠা ও নান্দাইল প্রতিনিধি মোহাম্মদ এনামুল হক বাবুলের সভাপতিত্বে আলোচনা সভায় যুগান্তরের প্রতিষ্ঠাতা মরহুম নূরুল ইসলাম বাবুলের কর্মবহুল জীবনের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন সাংবাদিক ফরিদ মিয়া, ডাঃ মঞ্জুরুল হক, নাজমুল হক, যুগান্তর স্বজন আজহারুল ইসলাম হীরা, সেলিম মিয়া প্রমুখ। পরে মোনাজাতের মাধ্যমে আনন্দ ভ্রমনের শুভ সমাপ্তি ঘোষনা করে স্বজনরা রাত ১০টায় নিজ নিজ বাড়িতে চলে যান।

উল্লেখ্য এর পূর্বে ৩রা ফেব্রুয়ারি যুগান্তরের প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে নান্দাইলের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত থেকে যুগান্তরের প্রতিষ্ঠাতা মরহুম নূরুল ইসলাম বাবুলের কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই