তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সমিতির মাঝে মৎস্য উপকরন বিতরন

নওগাঁর পত্নীতলায় এনএটিপি ফেস-২ প্রকল্পের সিআইজি সমিতির মাঝে মৎস্য উপকরন বিতরন
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
মানসম্মত মৎস্য উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এনএটিপি ফেস-২ প্রজেক্ট (২য় সংশোধিত) এর আওতায় নওগাঁর পত্নীতলা উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে প্রদর্শনী চাষিদের মাঝে মৎস্য উপকরন বিতরন করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এই উপকরন বিতরন অনুষ্ঠানে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে প্রদর্শনী চাষীদের মাঝে উপকরন তুলে দেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা মৎস কর্মকর্তা আবু সাঈদ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, পত্নীতলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধরী, উপজেলা মৎস সম্প্রসারন কর্মকর্তা মহশিনা পারভিন, ক্ষেত্র সহকারী সুপদ চন্দ্র দাস, ক্ষেত্র সহকারী (ইউনিয়ন প্রকল্প) রাজেকিন হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই