তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সুবর্নজয়ন্তী প্রচার উপ-কমিটির সভা

নান্দাইলে সরকারী শহীদস্মৃতি আদর্শ কলেজের সুবর্নজয়ন্তী প্রচার উপ-কমিটির সভা অনুষ্টিত
[ভালুকা ডট কম : ২০ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মরহুম জননেতা ভাষা সৈনিক রফিক উদ্দিন ভূইয়ার প্রতিষ্টিত শহীদ স্মৃতি সরকারী কলেজের সুবর্ন জয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত প্রচার উপ-কমিটির এক সভা সোমবার (২০ জুন) কলেজ মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

প্রচার উপ-কমিটির আহবায়ক  সিনিয়র সাংবাদিক মো:এনামুল হক বাবুলের সভাপতিত্বে প্রচার উপ-কমিটির সদস্য সচিব গোলাম কিবরিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন মুল কমিটির আহবায়ক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাদল কুমার দত্ত উপস্থিত থেকে পরামর্শ প্রদান করেন। এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক রবিউল আলম ফরাজী, মুল কমিটির যুগ্ন আহবায়ক সাবেক ভি,পি সাইদুর রহমান, মুল কমিটির যুগ্ন আহবায়ক এ হান্নান আল আজাদ, সাংবাদিক বিল্লাল হোসেন সহ প্রমুখ।

সভায় প্রচার উপ-কমিটির অনুমোদন সহ আগামী ডিসেম্বর ২০২২ অনুষ্টিতব্য  সুবর্ন জয়ন্তী অনুষ্টানের রেজিষ্টেশন সহ ব্যাপক প্রচার চালানোর জন্য প্রচার কমিটি দ্বায়িত্ব গ্রহন করেন। প্রতি ইউনিয়নে রেজিষ্টেশন করার জন্য প্রতিটি ইউনিয়নে রেজিষ্ট্রেশন করা জন্য বুথ স্থাপন সহ অনুষ্টান বাস্তবায়নে নান্দাইলের সকল সাংবাদিক অগ্রণী ভূমিকা পালন করবেন বলে সভা থেকে আশা প্রকাশ করা হয়। এছাড়াও নান্দাইলে কর্মরত সকল সাংবাদিকদের  নিয়ে একটি মত বিনিময় সভা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই