তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালিয়াকৈরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে জসিম হোসেন (৩২)ও মামুন হোসেন (১৯) নামে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। রবিবার গভীর রাতে উপজেলার বড়ইবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত জসিম উপজেলার কুন্দাঘাটা এলাকার মোঃ জালাল উদ্দিনের ছেলে ও মামুন একই উপজেলার কুটামনি এলাকার মৃত আব্দুর রহিমের পুত্র।

জানা যায়, গোপনে সংবাদ পেয়ে রবিবার গভীর রাতে কালিয়াকৈর থানার একদল টহল  পুলিশ সফিপুর-পাইকপাড়া সড়কের বড়ইবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এসময় গ্রেফতাকৃতদের দেহ তল্লাশী করে জসিমের কাছ থেকে ৫০পিচ ইযাবা ও মামুনের কাছ থেকে ১১পিচ ইয়াবা উদ্ধার করে। এঘটনায় সোমবার দুপুরে কালিযাকৈর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদেও গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার ওসি মোঃ আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই