তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চাঁদার দাবিতে হামলা ভাংচুর লুটপাট

কালিয়াকৈরে চাঁদার দাবিতে দোকানের উপর হামলা ভাংচুর লুটপাট
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে চাঁদা না দেয়ায় নিপেন্দ্র সরকার (৬৫) নামে এক চা দোকানদারকে লোহার রড দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় তার হাত ও পা ভেঙ্গে গেছে এবং মাথায় কাটা রক্তাক্ত জখম হয়েছে। বৃহস্পতিবার রাতে কালিয়াকৈর পৌরসভার শ্রীফলতলী জমিদারবাড়ির সামনে এঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শ্রীফলতলী গ্রামের মৃত সুরেন্দ্র সরকারের পুত্র নিপেন্দ্র সরকার (৬০) দীর্ঘদিন যাবৎ  কালিয়াকৈর পৌরসভার শ্রীফলতলী জমিদার বাড়ির সামনে চা-পানের দোকান দিয়া ব্যবসা করিয়া আসছে। শ্রীফলতলী জমিদারদের জায়গায় দোকান করার সুবাদে জমিদার বাড়ির চাকর  মোঃ নজরুল ইসলাম (৩৫) নানা রকম ভয়ভীতি ও হুমকী দিয়া দোকানদার নিপেন্দ্র সরকারের কাছ থেকে মাঝে মধ্যেই ৫০/১০০ টাকা চাহিয়া নিত। এঘটনার একপর্যায়ে বৃহস্পতিবার রাত অনুমান সোয়া ১০টার সময় জমিদার বাড়ির চাকর মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে ২/৩জনের একদল সন্ত্রাসী দোকানে এসে নিপেন্দ্র সরকারের কাছে ১হাজার টাকা চাঁদা দাবী করে। এসময়   সন্ত্রাসীদের দাবীকৃত ১হাজার টাকা চাঁদা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা ক্ষুব্দ হয়ে লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয় এবং মাথায় আঘাত করিয়া   রক্তাক্ত জখম করে। পরে সন্ত্রাসীরা দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে ও দোকানের ক্যাশ হতে নগদ ৩হাজার টাকা লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থল  থেকে মূমূর্ষ অবস্থায়  নিপেন্দ্র সরকারকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবনতি হলে কর্তব্যরত ডাক্তারের পরামর্শে দ্রুত তাকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদীনি হাসপাতালে নিয়া ভর্তি করা হয়। এঘটনায় চা দোকানদার নিপেন্দ্র সরকারের পুত্র বিপুল চন্দ্র সরকার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কালিয়াকৈর থানার অফিসার এসআই ফেন্সি বিশ্বাস জুয়েল অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।#











সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই