তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কলোনি ও গুডাউন ভস্মিভূত

কালিয়াকৈরে পৃথক অগ্নিকান্ডে কলোনি ও ঝুটের গুডাউন ভস্মিভূত
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে পৃথক অগ্নিকান্ডে মালামালসহ ৩টি ঝুটের গুডাউন ও ১টি কলোনির ৭টি কক্ষ সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে।

জানা যায়, বুধবার গভীর রাতে কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকায় মোঃ জাকির হোসেন এর ঝুটের গুডাউনে প্রথমে অগ্নিকান্ডের সৃষ্টি হয়। মূহুর্তেই আগুনের লেলিহান শিখা পার্শ্ববতি মন্টু মিয়া ও সেকান্দারের ঝুটের গুডাউনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ৩টি,ডিইপিজেটের ২টি ও ডিবিএল লিঃ কোম্পানির ১টি ইউনিট ঘটনাস্থলে উপস্তিত হয়ে টানা দুই ঘন্টা প্রানান্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে সম্পুর্ণ আগুণ নিয়ন্ত্রণে আনতে তাদের ছয় ঘন্টা সময় লেগেছে বলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম জানান। ওই ফাঁকে ৩টি ঝুটের গুডাউনের ৬০লক্ষাধিক টাকার ঝুটের বিভিন্ন মালামাল ভস্মিভূত হয় বলে গুডাউনের মালিকরা দাবী করেন।

অপরদিকে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুল শিকদারের পুত্র সোহেল শিকদারের কলোনিতে  ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা¯’লে পৌঁছানোর আগেই  মালামালসহ কলোনির ৭টি কক্ষ সম্পূর্ণ ভস্মিভূত হয় বলে কালিয়াকৈর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়।

অগ্নিকান্ডে কলোনিতে বসবাসরত গার্মেন্টস কর্মিদের নগদ টাকা, বিভিন্ন ইলেক্ট্রনিক সামগ্রী,আসবাব পত্র ও শীত বস্ত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডের  কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা সম্ভব হয়নি।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই