তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে ট্রাকের চাপায় শিশু নিহত

রায়গঞ্জে ট্রাকের চাপায় শিশু নিহত
[ভালুকা ডট কম : ০১ মে]
রায়গঞ্জে ট্র্াকের নিচে চাপা পড়ে মাহিম (৯) নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উত্তরবঙ্গ মহাসড়কে উপজেলার ষোল মাইলের অদুরে হাইওয়ে ভিলার সামনে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের সেনগাঁতী গ্রামের আসলাম আকন্দের ছেলে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। এব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা হয়েছে।

হাইওয়ে থানার ওসি বদরুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলের পাশে শিশুটির বাবার একটি খাবারের দোকান আছে। শিশুটি রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে বগুড়া অভিমুখি একটি ট্রাক (ঢাকা-উ-১১-৫১৮৩) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজনের সহায়তায় ট্রাকটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। থানায় মামলা হয়েছে। আসামী চালক পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।#  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই