তারিখ : ২২ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মারামারি আহত -৮

কালিয়াকৈরে মসজিদের ধানকে কেন্দ্র করে মারামারি আহত -৮
[ভালুকা ডট কম : ০২ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কান্দাপাড়া জামে মসজিদের ধানকে কেন্দ্র করে মারামারি ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে জুম্বার নামাজ আদায় শেষ করে মসজিদের ভিতরে উন্নয়নে বাৎসরিক ধান নিয়ে কথা কাটাকাটি হয় সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমানের সাথে  বতমান সভাপতি মজিবুর রহমান ঠান্ডুর  সাথে  মসজিদের বাৎসরিক ৫০ কেজি   পরিবর্তে ১০ কেজি  ধানকে কেন্দ্র করে মারামারি সূএপাত ঘটে।

মসজিদ কমিটির  সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দিলে চলতি বছরের মসজিদের  ধান দিতে অসম্মতি জানান, এই নিয়ে মসজিদের ভিতরে কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে  মসজিদ থেকে বের হয়ে  পুনরায় জিয়াউর রহমান ও ওয়াজ উদ্দিনের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে মারা মারি হয়।  এই সময় উভয় পক্ষের ৮ জন  আহত হয়  ।পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  এই ঘটনায় উভয় পক্ষের পাল্টাপাল্টি  দুইটি অভিযোগ  দায়ের করা হয়।

উভয় পক্ষের  অভিযোগ  আহতরা হলেন উপজেলার কান্দাপাড়া  এলাকার বাহারউদ্দিনের ছেলে মিনহাজ উদ্দিন, শামসুল হকের ছেলে  নাহিদ, শুকুরের ছেলে আলহাজ্ব  উদ্দিন,কদ্দুসের ছেলে ফারুক।
পিতা মৃত কামরুল ব্যাপারীর ছেলে হাজী জালাল উদ্দিন, আবুল হোসেনের ছেলে সৌরব হোসেন,হাজী জালাল উদ্দিনের ছেলে জিয়াউর রহমান, গিয়াস উদ্দিনের ছেলে সিয়াম হোসেন।

কান্দাপাড়া জামে মসজিদের সভাপতি মজিবুর রহমান ঠান্ডু জানান, আনিসুর রহমান বিগত বছরের ৫০ কেজি ধান দিত। কিন্তু  মসজিদের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি হলে ৫০ কেজি পরিবর্তে ১০  কেজি ধান দিতে স্বীকার করে।  এনিয়ে মারামারি  সংঘর্ষ ঘটে।

মসজিদের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান জানান,৷ জুম্বার নামাজ শেষ করে, মসজিদের ধান নিয়ে কথা কাটাকাটি হয়। পরে বাসায় এসে অতর্কিত হামলা চালিয়ে  বেদম মারপিট করে।
এস আই মোস্তফা কামাল আরিফ জানান, মারামারিকে কেন্দ্র করে  দুইটি অভিযোগ দায়ের  হইছে। উভয় পক্ষের রোগীরা কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি আছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই