তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে নৌকার অফিসে হামলা

নওগাঁ-৬ আসনে নৌকার নির্বাচনী অফিসে হামলা
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের আত্রাইয়ে আওয়ামীলীগ মনোনীত (নৌকা মার্কা) প্রার্থীর নির্বাচনী অফিসের চেয়ার-টেবিল ভাংচুর ও পোস্টার ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে। রবিবার রাতের কোন এক সময় উপজেলার সাহাগোলা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের হাতিয়াপাড়া গ্রামে নৌকার নির্বাচনী অফিসে দুর্বৃত্তরা এই ভাংচুরের ঘটনা ঘটিয়েছে।

রাণীনগর উপজেলা আ’লীগের সদস্য ও এমপি হেলালের ছেলে রাহিদ সরদার জানান, রবিবার সন্ধ্যায় হাতিয়াপাড়া মোড়ে নওগাঁ-৬ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়। প্রচার-প্রচারণা শেষে রাতে নেতাকর্মীরা যে যার মতো বাড়ি চলে যায়। এক সময়ের রক্তাক্ত জনপদ সৃষ্টির মূল হোতা বিএনপি-জামায়াতের দোসরদের প্রার্থী ও নকশাল ওহিদুরের ছেলে স্বতন্ত্র প্রার্থী এ্যাড. ওমর ফারুক সুমন শান্তির নগরীকে আবারো অশান্ত করার লক্ষ্যেই তার সমর্থিত লোকের মাধ্যমে রাতের অন্ধকারে আমাদের নির্বাচনী অফিসে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাংচুর করেছে। তারা জনগনের মুখে ওঠা নৌকার পক্ষের জোয়ারকে প্রতিহত করতেই নৌকা প্রতীকের পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলেছে। সোমবার সন্ধ্যার পর থানায় একটি লিখিত অভিযোগ প্রদান করেছি। আমি আশাবাদি ঘটনার সঙ্গে জড়িতদের কেউই আইনের শাস্তির হাত থেকে রেহাই পাবে না।

স্বতন্ত্র প্রার্থী এ্যাড. ওমর ফারুক সুমন জানান নৌকা প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা করে ভাংচুরের অভিযোগ সম্পন্ন মিথ্যে ও বানোয়াট। বরং নৌকা প্রার্থীর লোকজন ও আত্মীয়-স্বজনরা প্রতিনিয়তই আমার লোকজনকে হুমকি-ধামকী প্রদান অব্যাহত রেখেছে। আমি চাই এই আসনে একটি শান্তিপূর্ণ পরিবেশের মাধ্যমে যে যার মতো করে নির্বাচনী প্রচার কাজ সম্পন্ন করুক।
    
আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে সোমবার দুপুরে এসিল্যান্ডসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় পেলে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই