তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ফুলপুরে কিশোরের আত্মহত্যা নিয়ে তোলপাড়

ফুলপুরে কিশোরের আত্মহত্যা নিয়ে তোলপাড়
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ফুলপুরে ফেসবুকে হতাশার পোস্ট দিয়ে রাফাত নামে এক কিশোরের আত্মহত্যা নিয়ে গত দু’দিন ধরে এলাকায় তোলপাড় চলছে।

জানা যায়, ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারের রফিকুল ইসলামের ছেলে রাফাতুল আলম রাফাতের ফাঁসিতে ঝুলন্ত লাশ রোববার সকালে বসত ঘর থেকে উদ্ধার হয়। তার মৃত্যুর খবরে আশপাশের লোকজনসহ ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহপাঠী ও শিক্ষক শিক্ষার্থীরা স্কুল বন্ধ রেখে লাশ দেখতে যান।

নিহতের ফেসবুক প্রোফাইলে গত ১৭ জানুয়ারি “কেউ একজন নাকি আমাকে ঘৃণা করে তাই মুখ দেখানো নিষেধ” লিখে মাস্ক দিয়ে মুখ ঢেকে ছবি পোস্ট করে। গত ২৮ ডিসেম্বর ফাঁসির রশির ছবি দিয়ে নিজের ছবি ঢেকে এবং ১১ জানুয়ারি রাতে ফাঁসিতে ঝুলন্ত যুবকের প্রতিকী ছবি পোস্ট করে। এ ছাড়াও তার ফেসবুক প্রোফাইলে প্রেম- বিরহ, পড়ালেখায় দুর্বলতা ও মৃত্যুকে অলিঙ্গণ করার নাটকীয় সংলাপসহ নানা ধরণের হতাশাজনক পোস্ট পাওয়া গেছে।সে ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় এসএসসি ফরম পূরণ করতে পারেনি। পরিবারের লোকজন জানান, রাফাত মেধাবী ছাত্র ছিল। টেস্ট পরীক্ষায় উর্ত্তীর্ণ না হওয়ার পর থেকেই সে হতাশায় ভোগছিল।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান, প্রাথমিক ভাবে পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। অন্যান্য বিষয় নিয়েও তদন্ত চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই