তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনায় মারা গেলেন আরও ৪৫ জন,নতুন শনাক্ত ৩২৪৩

করোনায় মারা গেলেন আরও ৪৫ জন, নতুন শনাক্ত ৩২৪৩
[ভালুকা ডট কম : ১৯ জুন]
করোনা সংক্রমণে আজ সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু ও নতুন ৩ হাজার ২৪৩ জন শনাক্ত হয়েছে বলে জানিয়েছে সরকারের স্বাস্থ্য অধিদপ্তর। এ নিয়ে দেশে এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩৮৮ জনে। আর মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ৫ হাজার ৫৩৫ জনে।

আজ (শুক্রবার) দুপুরে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তিনি জানান, নতুন যে ৪৫ জন মারা গেছেন, তাদের মধ্যে ৩২ জন পুরুষ, নারী ১৩ জন। আক্রান্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৩২ শতাংশ।

অধ্যাপক ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় সারাদেশে করোনা পরীক্ষার জন্য ১৬ হাজার ৩২৭টি নমুনা সংগ্রহ করা হয়েছে। আগের দিনের নমুনাসহ মোট নমুনা পরীক্ষা হয়েছে ১৫ হাজার ৪৫টি। সব মিলিয়ে এ পর্যন্ত ৫ লাখ ৮২ হাজার ৫৪৮টি নমুনা পরীক্ষা হলো।তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ফিরেছেন ২ হাজার ৭৮১ জন করোনা রোগী। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৪২ হাজার ৯৪৫ জন।

বুলেটিনে বরাবরের মতো করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সবাইকে সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক পরা এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ডা. নাসিমা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই