তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জেলে নৌকায় আগুনে দগ্ধ সেই কিশোর জেলের মৃত্যু

জেলে নৌকায় আগুনে দগ্ধ সেই কিশোর জেলের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৫ সপ্টেম্বের]
অবশেষে ভোলার মনপুরায় জেলে নৌকায় আগুনে দগ্ধ সেই কিশোর জেলের মৃত্যু হয়েছে। মাছধরা নৌকায় ভাত রান্নার সময় গ্যাসের চুলার আগুনে মোঃ ফুয়াদ (১৪) নামের ওই কিশোর পুড়ে দগ্ধ হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিট হাসপাতালে ওই কিশোর শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিৎ করেছেন মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ।শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে মনপুরায় এনে তাকে পারিবারিকভাবে দাফন করা করা হয়।

নিহত কিশোর জেলে মোঃ ফুয়াদ (১৪) উপজেলার হাজীর হাট ইউনিয়নের সোনার চর গ্রামের বাসিন্দা মোঃ মোছলে উদ্দিনের ছেলে। সে ওই জেলে নৌকায় বাবুর্চি হিসেবে কর্মরত ছিলো।গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় রিয়াজ মাঝীর নৌকায় মেঘনা নদীতে মাছ ধরা অবস্থায় এই দুর্ঘটনা ঘটে। এতে কিশোর জেলের শরীরের ৫০ শতাংশ পুড়ে যায়। অবস্থা আশংকাজনক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদ আহমেদ জানান, কিশোর জেলে মৃত্যুর খবর জেনেছি। অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই