তারিখ : ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সবুজ আন্দোলনের বৃক্ষরোপন কর্মসূচী গ্রহন

নান্দাইলে সবুজ আন্দোলনের বৃক্ষরোপন কর্মসূচী গ্রহন
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখা সবুজ আন্দোলন সংগঠনের পক্ষ থেকে শনিবার নান্দাইল প্রেসক্লাবে মুজিববর্ষ উপলক্ষ্যে একহাজার বৃক্ষরোপনের কর্মসূচী গ্রহন করা হয়েছে।

সবুজ আন্দোলনের সভাপতি মানবাধিকার মোহাম্মদ এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. রমজান আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মানবাধিকার কমিশনের সহ-সভাপতি ও প্রেসক্লাবের আজীবন সদস্য মো. কামরুজ্জামান রাসেল, ডা. মোঃ ফখর উদ্দিন ভূইয়া, সমাজ সেবক আব্দুস সাত্তার সরকার, সাংবাদিক এহতেশামুল হক শাহীন, ডা. শাহজাহান ফকির, মাহবুব আলম খান, ডা. পরিমল চন্দ্র, ব্যাবসায়ী আবুল কালাম, ও বঙ্গটিভির জেলা প্রতিনিধি শাহাব উদ্দিন ফকির প্রমুখ।

সভায় নান্দাইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা, সরকারী রাস্তার পার্শ্বে ও নিজ নিজ বাড়ির আঙ্গিনায় এক হাজার ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন করার উদ্দ্যোগ নেওয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্তৃক ঘোষিত প্রতি জন ৩টি করে গাছ লাগান। এই কর্মসূচী বাস্তবায়ন করা হলে দেশ আবার সবুজ প্রকৃতি ফিরে পাবে এবং গ্রীন হাউজ ইফেক্ট থেকে দেশ রক্ষা পাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পরিবেশ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই