তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত

নান্দাইলে শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত  
[ভালুকা ডট কম : ১৮ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭তম শুভ জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নান্দাইল উপজেলা শাখার সভাপতি এস.এম. ফারুক সরকারের সভাপতিত্বে সকাল সাড়ে ৮টায় ফেস্টুন-ব্যানার নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হলরুমে এসে শেষ হয়। পরে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শেখ রাসেল শিক্ষা পদক ২০২০ অনুষ্ঠানে কেক কেটে শহীদ শেখ রাসেলের শুভ জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নান্দাইল আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌরসভা মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসা, আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শরাফ উদ্দিন ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেত্রী অধ্যাপক তসলিমা বেগম লাভলী, সাংবাদিক আলম ফরাজী, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন উজ্জল, আহ্বায়ক আরিফুল ইসলাম সামাদ।

বক্তব্য শেষে পি.ই.সি, জে.এস.সি, এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত দেড় শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে শেখ রাসেল শিক্ষা পদক বিতরণ করা হয়। সময় জেলা পরিষদ সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার সহ যুবলীগ নেতা অপু, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই