তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নান্দাইলে ইজিবাইক চাপায় মাদ্রাসার ছাত্রী নিহত

নান্দাইলে ইজিবাইক চাপায় মাদ্রাসার ছাত্রী নিহত  
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার তাড়াইল-নান্দাইল সড়কের পূর্বদরিল্লা বাজার নামক স্থানে রোববার বিকালে ইজিবাইকের চাপায় আফরোজা আক্তার (৯) নামে এক মাদ্রাসার ছাত্রী নিহত হয়েছে।

আফরোজা আক্তার তাড়াইল উপজেলার ধলা গ্রামের ব্যবসায়ী আবুল ইসলামমের একমাত্র কন্যা। তবে তার মা হাসিনা আক্তারের সাথে নান্দাইল উপজেলার পূর্বদরিল্লা গ্রামে মামার বাড়িতে বসবাস করছে। বিকালে মাদ্রাসা থেকে কোরআন শিক্ষার ক্লাস শেষে বাড়ি ফিরার সময় রাস্তার পার হতে গেলে ব্যাটারি চালিত ইজিবাইকের চাপায় সে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

ইজিবাইকটির চালক তাড়াইলের হাজীপুর গ্রামের দেলোয়ার হোসেন জানান, যথাসাধ্য চেষ্টা করেও তিনি শিশুটিকে বাঁচাতে পারেননি। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি)মিজানুর রহমান আকন্দ বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় তারা মামলা করতে রাজি হচ্ছেন না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই