তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর আত্রাইয়ে গৃহবধূর আত্মহত্যা,স্বামী পলাতক

নওগাঁর আত্রাইয়ে স্বামীর নির্যাতন সইতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে গৃহবধূর আত্মহত্যা,স্বামী পলাতক
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
নওগাঁর আত্রাইয়ে যৌতুকের কারণে স্বামী ও তার পরিবারের লোকজনের নির্যাতন সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে বিথি রানী নামে এক গৃহবধূ আত্নহত্যা করেছে। বিথি উপজেলার তিলাবদুরি উত্তর পাড়া গ্রামের বিলাশ চন্দ্র দাসের স্ত্রী। এই ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৪বছর আগে বিলাশের সঙ্গে বিয়ে হয় রাজশাহীর সেপাইপাড়া গ্রামের কালিপদ চন্দ্রের মেয়ে বিথির। বিয়ের সময় যৌতুকসহ বেশ কিছু উপঢৌকন দেয় বিথির পরিবার। কিন্তু এরপর থেকে বাকি যৌতুকের পাওনার জন্য বিথির উপর তার স্বামী ও পরিবারের লোকজনরা চাপ দিতে থাকে এবং নানা ভাবে নির্যাতন ও অত্যাচার করতে থাকে। শুক্রবার সকালে বিথির সন্তানের পায়ের নুপুর হারিয়ে গেলে বিথি তার মেয়েকে শাসন করে। এই ঘটনায় বিথির স্বামী বিলাশ অকারণে বিথিকে মারপিট করে। এছাড়া বিলাশের পরিবারের লোকজন অকথ্য ভাষায় বিথিকে গালিগালাজ করে। এই ঘটনায় বিথি সবার অজান্তে বিকেলে বাড়িতে রাখা গ্যাস ট্যাবলেট খায়। পরে বিষয়টি জানাজানি হলে তাকে দ্রুত রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন।

আত্রাই থানা অফিসার ইনচার্জ মো: মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি অবগত হয়েছি। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই