তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদের কমিটি

নওগাঁয় ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদের কমিটি ঘোষনা
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
“সুস্থ্য ধারার সংস্কৃতির বিকাশই আমাদের লক্ষ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদের নওগাঁ জেলা কমিটি ঘোষনা করা হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার রাতে শহরের বাইপাস (রামভদ্রপুর) সড়ক সংলগ্ন সিগনেচার ব্যান্ডের কার্যালয়ে ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদের নওগাঁ শাখা এক অভিষেক অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে।

অনুষ্ঠানে ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদ নওগাঁ শাখার প্রধান উপদেষ্ঠা কায়েস উদ্দিনের সভাপতিত্বে ও নওগাঁ শাখার সভাপতি রহিদুল ইসলাম রাইপের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আশিষ কুমার ঘোষ। এছাড়াও গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সিভিল সার্জন অফিসের মেডিকেল কর্মকর্তা (ডিজিজ কন্ট্রোল) আশিষ কুমার সরকার। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ইসমাইল হোসেন রকি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অনুক’ল চন্দ্র সাহা (বুদু)।

অনুষ্ঠানের শুরুতেই আগত অতিথিদের ফুল দিয়ে বরন করে নেন পরিষদের সদস্যবৃন্দরা। পরে অতিথিসহ নতুন কমিটির সদস্যদের উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়। এছাড়াও অনুষ্ঠানে আগত অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা সভা শেষে রহিদুল ইসলাম রাইপকে সভাপতি ও চন্দন কৃষ্ণ বর্মনকে সাধারন সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট দুই বছরের জন্য নওগাঁ শাখার কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক সন্ধ্যা। সাংস্কৃতিক সন্ধ্যায় আগত অতিথিবৃন্দসহ ভারত বাংলাদেশ মৈত্রী সাংস্কৃতিক পরিষদ নওগাঁ শাখার শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই