তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

গৌরীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে বাড়ির সামনের পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) উপজেলার বোকাইনগর ইউনিয়নের ত্রিশঘর গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, ওইদিন দুপুর সাড়ে ১২টার সময় ত্রিশঘর গ্রামের মোঃ আনার হোসেনের একমাত্র শিশুপুত্র আব্দুল্লাহ (২) বাড়ির সকলের অঘোচরে পানিতে পড়ে যায়। পরে পুকুর থেকে তাকে তুলে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহমুদা সুলতানা ঝুনু বলেন, শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মারা গেছে।

শিশুটির এমন মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি এনামুল হাসান অনয়, উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ও উপজেলা সিপিবি’র সাধারণ সম্পাদক কমরেড হারুন-আল-বারী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই