তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ইভটিজিং, যুবককে ২মাসের কারাদন্ড

কালিয়াকৈরে ইভটিজিং, যুবককে ২মাসের কারাদন্ড
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উলুসাড়া এলাকায় এক নারী পোশাক শ্রমিককে ইভটিজিং করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে ভ্রাম্যমান আদালত ওই যুবককে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।দন্ড প্রাপ্ত হলেন, নওগার ধামুরহাট থানার অর্জুনপুর এলাকার ধায়ের উদ্দিনের ছেলে জুয়েল রানা (২৭)।

ভ্রাম্যমান আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, নওগার আত্রাইল থানার মহাদেবপুর এলাকার আঃ রাজ্জাকের মেয়ে ** (২৪) দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে তার মেয়েকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তিনি স্থানীয় নর্দান ক্লোথিং লিমিটেড নামে পোশাক কারখানায় কাজ শুরম্ন করেন। এসময় তার সাথে পরিচয় হয় ওই কারখানার শ্রমিক জুয়েল রানার। এরপর থেকে জুয়েল বিভিন্ন সময় তাকে উত্যাক্ত করে আসছিল।শনিবার বিকেলে উপজেলার উলুসাড়া এলাকায় তাকে ইভটিজিং করে জুয়েল।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে এবং তাকে থানায় নিয়ে আসে। পরে রোববার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় ইভটিজিং করার বিষয়টি প্রমাণিত হওয়ায় ওই যুবক জুয়েলকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই