তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বরিশাল স্বেচ্ছাসেবকদলের কোরআন খতম,আলোচনা

জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকীতে
বরিশাল স্বেচ্ছাসেবকদলের কোরআন খতম আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ মে]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।রবিবার বিকাল ৪ টায় দলীয় কার্যালয়ে বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল এসব অনুষ্ঠানের আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জু, মহানগরের সহ-সভাপতি মমিনুল ইসলাম খোকন, যুগ্ম-সম্পাদক তরিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান বাপ্পি, সহ-সাধারণ সম্পাদক নাদিম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে জিয়াউর রহমানের বনাঢ্য জীবনী তুলে ধরে আলোচনা সভা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সকাল ৬ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা এবং কালো পতাকা উত্তোলন করা হয়। পাশাপাশি কালো ব্যাজ ধারন করেন জেলা এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই