তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

২৪ ঘণ্টায় করোনায় ১০৮ জনের মৃত্যু

২৪ ঘণ্টায় করোনায় ১০৮ জনের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৫ জুন]
দেশে করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যা একদিনের ব্যবধানে একলাফে শতকের ঘরে পৌঁছে গেছে। গতকাল (বৃহস্পতিবার) সকাল ৮টা থেকে আজ (শুক্রবার) সকাল ৮টা পর্যন্ত মারা গেছেন আরও ১০৮ জন। দেশে করোনায় মৃত্যুর রেকর্ডে এটা দ্বিতীয় সর্বোচ্চ।এর আগে গত ১৯ এপ্রিল দেশে করোনায় সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু হয়েছিল। সর্বশেষ মৃত্যুর হিসাব নিয়ে দেশে এযাবৎ মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৯৭৬ জনে।

আজ বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে মোট নমুনা পরীক্ষা করা হয় ২৭ হাজার ৬৫৩ জনের। নতুন করে করোনা পজিটিভ হয়েছেন আরও ৫ হাজার ৮৬৯ জন। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২১ দশমিক ২২ শতাংশ। এ নিয়ে  দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮ লাখ ৭৮ হাজার ৮০৪ জন।এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) দেশে করোনায় ৮১ জনের মৃত্যুর খবর দেয় স্বাস্থ্য অধিদপ্তর। সেদিন আরও ৬ হাজার ৫৮ জনের করোনা শনাক্তের কথাও জানানো হয়।

খুলনা-রাজশাহীতে সংক্রমণ বাড়ছে
গত ২৪ ঘণ্টায় খুলনা ও রাজশাহী বিভাগে আরও ৩৬ জনের মৃত্যু হয়েছে। সংক্রমণ বাড়ায় রোগীর চাপ বেড়েছে হাসপাতালেও।একদিনে রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে মারা গেছে আরও ১৪ জন। মৃতদের মধ্যে ৫ জন করোনা পজিটিভ। বাকিদের উপসর্গ ছিল। রাজশাহীতে করোনা শনাক্তের হার ২৯ দশমিক সাত-পাঁচ শতাংশ।

জুন মাসের ২৫ দিনে (১-২৫ জুন) রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গ নিয়ে মোট ২৭৭ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া করোনা শনাক্ত বা পজিটিভ হয়ে মারা যান ১৩৮ জন।হাসপাতালটিতে ৩৫৭ শয্যার বিপরীতে বর্তমানে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৪২৩ জন রোগী।এছাড়া খুলনার করোনা হাসপাতালে ৬, সাতক্ষীরায় ৮ ও কুষ্টিয়ায় মৃত্যু হয়েছে ৭ জনের।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জাতীয় বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই