তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ছাত্রলীগের মানববন্ধন কর্মসূচি পালন

হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মদনে ছাত্রলীগের মানববন্ধন
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
"কাঁদতে আসিনি, ফাঁসির দাবি নিয়ে এসেছি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫ আগস্ট ও ২১ আগস্ট হত্যাকান্ডের খুনিদের ফাঁসির রায় কার্যকরের দাবিতে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করে।

সোমবার (৩০ আগস্ট) দুপুর ১২ টায় মদন প্রেসক্লাবের সামনে নেত্রকোনা জেলা ছাত্রলীগের নির্দেশে  ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্টিত হয়েছে। এ সময় খুনিদের ফাঁসির রায় কার্যকরের দাবি রেখে  বক্তব্যে রাখেন, উপজেলা ছাত্রলীগ নেতা মনোয়ার হোসাইন মুন্না, টিপু ইসলাম সোহাগ, আনোয়ার হোসেন, কায়েস আকন্দ, পিপুল খান, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ তারেক, সহ-সভাপতি শেখ ইমরান, সাংগঠনিক সম্পাদক আশিক বাঙ্গালি, কলেজ ছাত্রলীগের সহ- সভাপতি মনির হোসেন, যুগ্ম- সাধারণ সম্পাদক আমিরুল, রহুল আমিন সাগর, সাংগঠনিক সম্পাদক এস এম আকরাম হাসান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দায় থেকে ১৫ ও ২১ আগস্ট নারকীয় হত্যাকান্ডের রায় কার্যকর করা অত্যাবশ্যকীয়। তারা আরো বলেন ১৫ ও ২১ আগস্ট একেই সুতায় গাঁথা। তাই এই নারকীয় হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানাচ্ছি। এছাড়াও মানববন্ধনে ছাত্রলীগ নেতা নাদিম, হৃদয়, আব্দুল গণি, চমন, রাজিব সরকার, কামরুল হাসান, জোবায়ের, শাওন প্রমুখসহ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের শতাধিক নেতা কর্মি উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই