তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন

শ্রীপুর পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুর পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ওয়ার্ড পর্যায়ের নেতাদের ভোটে অ্যাডভোকেট কাজী খান আহ্বায়ক ও বিল্লাল হোসেন বেপারী সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।শুক্রবার (০৩ সেপ্টেম্বর) রাজধানীর নয়া পল্টনে বিএনপি’র কার্যালয়ে গাজীপুর জেলা বিএনপি শীর্ষ পর্যায়ের নেতাদের উপস্থিতিতে শ্রীপুর পৌরসভার ওয়ার্ড পর্যায়ের সুপার ফাইভ নেতার ভোটে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।

গাজীপুর জেলা বিএনপি’র আহ্বায়ক ফজলুল হক মিলন জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলা ও পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে কয়েক দফা সম্মেলনের আহ্বান করা হয়। সেগুলো পুলিশি বাধায় প- হয়ে যাওয়ায় সেখানে আর কমিটি করা সম্ভব হয়নি। পরে সিনিয়র নেতাদের নির্দেশে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভোটের আয়োজন করা হয়।

নির্বাচনে শ্রীপুর পৌর বিএনপি’র বর্তমান সভাপতি অ্যাডভোকেট কাজী খান ও সাবেক সভাপতি আবুল হোসেন ম-ল আহ্বায়ক পদে, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারী ও  জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি আবুল হোসেন প্রধান সদস্য সচিব পদে প্রতিন্ধতিতা করেন। নির্বাচনের শ্রীপুর পৌরসভার ৯টি ওয়ার্ড কমিটি থেকে সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি, সাংগঠনিক সম্পাদক, যুগ্ন সম্পাদক পদের ৪৫জন নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পান। ৪৫জন ভোটারের মাধ্যমে ৪৩জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে ৪০টি ভোট পেয়ে আহ্বায়ক পদে অ্যাডভোকেট কাজী খান, ৩৪ ভোট পেয়ে মো: বিল্লাল হোসেন বেপারী সদস্য সচিব হিসেবে নির্বাচিত হোন। নির্বাচনে আহ্বায়ক পদে অংশ নেয়া আবুল হোসেন ম-ল ৩ ভোট, সদস্য সচিব পদে আবুল হোসেন প্রধান ৯টি ভোট পান। কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা বিএনপি’র আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক একেএম ফজলুল হক মিলন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়্যেদুল আলম বাবুল, জেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই