তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাতীয় কবি নজরুল স্মৃতি সম্মাননা পেলেন সাইদুর

জাতীয় কবি নজরুল স্মৃতি সম্মাননা পেলেন নান্দাইলের লেখক-কলামিস্ট সাইদুর রহমান
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বিশিষ্ট লেখক ও কলামিস্ট সাইদুর রহমান বৈশ্বিক করোনাকালীন ও সমাজসেবা কার্যক্রমে বিশেষ অবদান স্বরূপ গুণীজন সংবর্ধনা পদক প্রাপ্ত হয়েছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশন কর্র্তৃক ঢাকার ডিপ্লোমা ইন্জিনিইয়ার্স ইনস্টিটিউশন এ আয়োজিত গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তিনি "জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা- ২০২১" পদক লাভ করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত দেশ বরেণ্য শিক্ষাবিদ, বিচারপতি, কবি, লেখক ও বিশিষ্ট ব্যাক্তিবর্গের উপস্থিতিতে লেখক সাইদুর রহমান গুণীজন সংবর্ধনা, সম্মাননা স্মারক ও সার্টিফিকেট গ্রহন করেন। এছাড়া লেখক ও কলামিস্ট সাইদুর রহমান তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন (বামাক) নান্দাইল শাখার একজন সক্রিয় সহ-সভাপতি হিসাবে মানবাধিকার কার্যক্রম পরিচালনা করে আসছেন।

তিনি অসহায়, আর্তপীড়িত ও সুবিধাবঞ্চিত মানুষের অধিকার নিশ্চিতের লক্ষ্যে পাশে দাড়ানো সহ অন্যায়ের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও বিভিন্নভাবে মানুষকে সহযোগীতা করে যাচ্ছেন। সমাজ সেবায় তাঁর এই অবদানের জন্য উপজেলার সুশীল সমাজের ব্যক্তিবর্গ সহ নিজ ইউনিয়নের জনসাধারন লেখক ও মানবাধিকার কর্মী মো. সাইদুর রহমানকে অভিনন্দন সহ একজন জনপ্রতিনিধি হিসাবে সমাজ ও জনসেবার দায়িত্ব নেওয়ার জন্য তাকে নিসকন্ঠক আহ্বান জানিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই