তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাইভেটকারের ধাক্কায় শিশু নিহত

নান্দাইলে প্রাইভেটকারের ধাক্কায় শিশু নিহত
[ভালুকা ডট কম : ২২ সপ্টেম্বের]
ময়মনসিংহের নান্দাইলে প্রাইভেটকারের ধাক্কায় পূর্ণ (৮) বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। বুধবার উপজেলার রাজগাতী ইউনিয়নের পূর্ব দরিল্লা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পূর্ণ দরিল্লা গ্রামের হাবিবুল্লাহর ছেলে।

নিহতের চাচা শফিউল্লাহ বলেন, পূর্ণ চন্ডিপাশা ইউনিয়নের বাঁশহাটি গ্রামে তার বড় বোনের বাড়িতে থেকে একটি কিন্ডার গার্টেনে পড়াশোনা করতো। সকালে বোনের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে মনমালিন্য হলে সে হেঁটেই বাড়ির দিকে রওনা দেয়। পূর্ব দরিল্লা গ্রামের আঞ্চলিক সড়কে তাড়াইল থেকে আসা একটি লাল রংয়ের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পূর্ণ নিহত হয়।

নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। প্রাইভেটকারটিও আটক করা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই