তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আগুনে পুড়ে গেছে একটি কারখানা

কালিয়াকৈরে আগুনে পুড়ে গেছে একটি কারখানা
[ভালুকা ডট কম : ২০ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় আগুনে পুড়ে আলোর আলোর দিশা হুঁশিয়ারি এন্ড গার্মেন্টস পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায়  মঙ্গলবার রাতে আটটার সময় কারখানা ছুটি দিয়ে বন্ধ করে দেওয়া হয়। রাত ১২টার সময় ওই কারখানার ভিতরে থেকে  আগুনের শিখা দেখে পায়। পরে  এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এলাকাবাসী  আগুন নেভানোর ব্যর্থ হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন তিনটি ইউনিট দিয়ে আড়াই ঘন্টা  কাজ করার পর আগুন নিভে যায়। ততক্ষণে ওই কারখানার ৭০মেশিন,১টি গাড়িসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুনের সূত্রপাত জানা যায়নি।  তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর  যাউকুজ্জামান জানান, মঙ্গলবার রাতে  পল্লীবিদ্যুৎ এলাকায় আলোর দিশা হুঁশিয়ারি এন্ড গার্মেন্টস নামে কারখানায় আগুনের সূত্রপাত ঘটে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আড়াই ঘন্টা  কাজ করার পর আগুন আগুন নিভে যায়।  ক্ষয়ক্ষতির পরিমাণ এখন পর্যন্ত নির্ণয় করা যায়নি। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তার কারণ ও জানা যায়নি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই