তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সরানো হচ্ছে বিলবোর্ড-ব্যানার

কালিয়াকৈরে সরানো হচ্ছে সম্ভাব্য প্রার্থীদের বিলবোর্ড-ব্যানার
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার নিবার্চনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিলবোর্ড ও ব্যানার সরানো হচ্ছে। বৃহস্পতিবার সকাল থেকে এসব বিলবোর্ড-ব্যানার সরানোর কার্যক্রম শুরু হয়।

পৌর নিবার্চনের রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুর হক আকন্দের নির্দেশে পৌরসভার সচিব নওশীন আহমেদের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় বিলবোর্ড সরানো হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানা পুলিশ ও পৌরসভার কর্মকর্তারা।

উল্লেখ, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কালিয়াকৈর পৌরসভা নিবার্চন অনুষ্ঠিত হবে। এখানে মোট ভোটার ৯৫ হাজার ৪৩৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪৮ হাজার ৫০১ জন ও মহিলা ভোটার ৪৬ হাজার ৯৩৪ জন। মোট কেন্দ্র সংখ্যা ৪১টি এবং ২৭৬টি বুথে এক যোগে ভোট গ্রহণ হবে।

আসন্ন এই নিবার্চনের লক্ষ্যে প্রত্যেক প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছেন। আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ৪ নভেম্বর মনোনয়নপত্র বাচাই, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর। আগামী ১২ নভেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই