তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে রোড রোলারের চাপায় তিন জন নিহত

গফরগাঁওয়ে রোড রোলারের চাপায় তিন জন নিহত
[ভালুকা ডট কম : ০৪ নভেম্বর]
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ত্রিমোহনী-পাগলা সড়কের রোড রোলার চাপায় তিন যাত্রী নিহত হয়েছে।নিহতরা সকলে অটোরিকসা যাত্রী ছিল।

এ ঘটনায় আহত হয়েছে আরও ছয়যাত্রী।তাদেরকে ময়মনসিংহ ও শহীদ তাজউদ্দিন আহাম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতরা হলেন-পশ্ববর্তী শ্রীপুর উপজেলার গাড়ারন গ্রামের সহর আলী ব্যাপারীর ছেলে আমির উদ্দিন (৫৫) তার ছোট ভাই কফিল উদ্দিন(৪৬) ও একই গ্রামের নায়েব আলী(৭০)।

নিহত কফিল উদ্দিনের স্বজন সুমন জানান,গড়ারন গ্রামের জামে মসজিদের ইমাম আব্দুল ওয়াদুদ অটোরিকসা ও মোটরসাইকেল যোগে গফরগাঁওয়ের পাগলা এলাকায় বেড়াতে  যাচ্ছিলেন।ত্রিমোহনী-পাগলা সড়কের আহলিয়ারটেক নামক স্থানে সড়কের পিচ ঢালায়ের কাজে ব্যবহৃত রোড় রোলারে সঙ্গে অটোরিকসার সংঘর্ষ হয়।এতে রোলারে চাপায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে নায়েব আলী নিহত হন।গুরুতর আহত অবস্থায় কফিল উদ্দিন শ্রীপুর উপজেলা স্খাস্থ্যকমপ্লেক্সে  এবং আমির উদ্দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান।

পাগলা থানার অফিসার ইনচার্জ(ওসি)রাশেদুজ্জামান জানান,রোড রোলার ও অটোরিকসা আটক করা হয়েছে।অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই