তারিখ : ০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ২০ ইউপিতে নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ

নওগাঁর ২০ ইউপিতে নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ
[ভালুকা ডট কম : ১০ নভেম্বর]
দ্বিতীয় ধাপে নওগাঁর দুই উপজেলার ২০টি ইউনিয়ন নির্বাচনের নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১২টায় সদর উপজেলা পরিষদ চত্বর ও রাণীনগর উপজেলার পরিষদ চত্বর থেকে এসব নির্বাচনী সরঞ্জামাদি বিতরণ শুরু করা হয়। এসময় স্ব স্ব ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার তাদের ভোট কেন্দ্রের সরঞ্জাম বুঝে নেন।

প্রতিটি কেন্দ্রের আনসার সদস্য এবং পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৮টি ইউনিয়নে ব্যালট পেপার ও ২টি ইউনিয়নে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। সদর উপজেলার ১২টি ইউনিয়নে ৬৫ জন ও রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে ৪৮জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নওগাঁ সদর উপজেলার ১২টি ইউনিয়ন মোট ১১১টি ভোট কেন্দ্রে মোট ২লাখ ১০হাজার ৯৮২জন ভোটার ও রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে ৭৪টি ভোট কেন্দ্রে ১ লাখ ৫১ হাজার ৭৩৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সদর উপজেলার বক্তারপুর ও রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নে ইভিএমে ভোট অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই