তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ড্রাম ট্রাক,সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শ্রীপুরে ড্রাম ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ও আহত ৪
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে ড্রাম ট্রাক ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৪জন আহত হয়েছে। ১১ নভেম্বর বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মাওনা-বরমী সড়কের তেলিহাটি ভূমি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) সালাহ উদ্দিন রাসেল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এস আই সালাহ উদ্দিন রাসেল জানান, বরমী থেকে মাওনাগামী মাটি বহনকারী ড্রাম ট্রাক ওই সড়কের তেলিহাটি ভূমি অফিসের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে সিএনজি যাত্রী বরমী পাইটালবাড়ী এলাকার মৃত হোসেন আলীর ছেলে মহরম আলী (৬৫) নিহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। আহতদের মধ্যে ড্রাম ট্রাকের চালকও রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত সিএনজি ও ড্রাম ট্রাক পুলিশ হেফাজতে থানায় রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই