তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মোটরবাইকে চালিয়ে ৬৪ জেলা ভ্রমন করায় সম্বর্ধ্বনা

শ্রীপুরে থেকে প্রথম মোটরবাইকে চালিয়ে ৬৪ জেলা ভ্রমন করায় সম্বর্ধ্বনা
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
শ্রীপুর ট্যুরিষ্ট যুব উন্নয়ন সমিতির উপদেষ্টা পর্যটক প্রভাষক তায়েব হোসেন ও পর্যটক সালাউদ্দিন বাদলকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শ্রীপুর উপজেলা থেকে সর্ব প্রথম দেশের ৬৪ জেলায় মোটর বাইকে ভ্রমণ করায় সংগঠনের পক্ষ থেকে তাদেরকে এ সম্বর্ধনা দেওয়া হয়। শুক্রবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৮টায় শ্রীপুর শ্রীপুর প্রেসক্লাব কার্যালয়ে সম্বর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শ্রীপুর ট্যুরিষ্ট যুব উন্নয়ন সমিতির সভাপতি জুবায়ের আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হিজবুল বাহারের সঞ্চালনায় সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক আলমগীর হোসেন, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, সাংবাদিক ফজলে মমিন আকন্দ, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, নয়া দিগন্তের শ্রীপুর প্রতিনিধি অধ্যাপক আবুল কালাম আজাদ, দিনকালের প্রতিনিধি বশির আহমেদ কাজল, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক সাদেক মিয়া, শ্রীপুর ট্যুরিষ্ট যুব উন্নয়ন সমিতির উপদেষ্টা এম এম ফারুক, জাহিদুল কবির জাহিদ, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান, শ্রীপুর পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল করিম, ট্যুরিষ্ট যুব উন্নয়ন সমিতির সুমন মিয়া, বাদল খান, কোষাধক্ষ্য সারোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রয়াত সাংবাদিক সাইদ ইশতিয়াক মিঠু, নজরুল ইসলাম মাহাবুব এবং আকতার হোসেন স্মরনে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক মাওলানা আফসার উদ্দিন আহমেদ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই