তারিখ : ১৫ আগস্ট ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শপথ নিলেন নব-নির্বাচিত ২০ইউপি চেয়ারম্যান

নওগাঁয় শপথ নিলেন দুই নারীসহ নব-নির্বাচিত ২০ইউপি চেয়ারম্যান
[ভালুকা ডট কম : ২৩ ডিসেম্বর]
দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নওগাঁ জেলার দুই উপজেলার ২০ইউনিয়ন পরিষদে (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ। এ এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহিম, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, রাণীনগর উপজেলার নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহন্তীসহ প্রশাসনের অন্যান্য কর্মবর্তারা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে তৃণমূলের জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করার আহবান জানান। পরে জেলা প্রশাসক নব-নির্বাচিত সকল চেয়ারম্যানগণকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর মধ্যে রাণীনগর উপজেলার সদর ইউনিয়নের প্রথম নারী মোছা. চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি ও সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের প্রথম নারী চেয়ারম্যান মোছা. আফেলাতুননেছা তুর্কিও শপথ গ্রহণ করেন। উল্লেখ্য, নওগাঁ সদর উপজেলার ১২জন ও রাণীনগর উপজেলার ৮জন নব-নির্বাচিত চেয়ারম্যান শপথ গ্রহণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই