তারিখ : ২২ জানুয়ারী ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিদগ্ধ নারী শ্রমিকের মৃত্যু

কালিয়াকৈরে অগ্নিদগ্ধ নারী শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে নারী শ্রমিক মুক্তা বেগম (৩২) অগ্নিদগ্ধ হয়ে ৬ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর   মৃত্যু বরণ করেছেন । নিহত মুক্তা বেগম  দিনাজপুর জেলার, ফুলবাড়িয়া থানাধীন রুদ্রানী গ্রামের মো. শহিদুল ইসলামের মেয়ে ।

পারিবারিক সুত্ জানা যায় , কালিয়াকৈর পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাঠালতলা - সাহেব পাড়া মহল্লায় আব্দুল জলিল মিয়ার বাসার ভাড়াটিয়া মুক্তা বেগম (৩২)  বুধবার ভোর ৫ টায় সিলিন্ডার গ্যাসের চুলায় রান্না করতে গিয়ে শরীরে আগুন লাগে । এসময় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভাতে সক্ষম হয় । পরে  অগ্নিদগ্ধ অবস্থায় তাকে  দ্রুত পার্শ্ববর্তি সফিপুর মর্ডাণ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয় ।  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণইউনিটে দীর্ঘ ৬দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে  সোমবার রাতে তিনি  মারা যান । তিনি উপজেলার এপেক্স ফুটওয়্যার লিমিটেড কারখানায় সিনিয়র অপারেটর  পদে কর্মরত ছিলেন ।   কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মো. আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই