তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রকৌশলীদের সংগঠন আইইবির সভা

নওগাঁয় প্রকৌশলীদের সংগঠন আইইবির সাধারন সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
নওগাঁয় প্রকৌশলীদের সংগঠন আইইবির নওগাঁ শাখার নিয়মিত সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় শহরে আইইবি ভবনে ইঞ্জিনিয়ারর্স ইনস্টিটিউশন বাংলাদেশ নওগাঁ উপকেন্দ্রের আয়োজনে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ও সংগঠনের সম্পাদক সাজেদুর রহমান।

উন্নত জগৎ গঠনের অভিপ্রায় নিয়ে প্রকৌশলীরা তাদের কার্যক্রম আরম্ভ করেন। নতুন বছরে আইইবি নওগাঁ উপকেন্দ্রের কার্যক্রমকে আরও ত্বরান্বিত করার বিষয়ে প্রকৌশলীরা মতামত প্রদান করেন। এসময় নওগাঁ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ বলেন প্রকৌশলীরা মানবিক দিক দিয়েও এগিয়ে তারই প্রমাণস্বরূপ গত বছর প্রকৌশলীদের অর্থায়নে এই প্ল্যাটফর্ম থেকে শীর্তাত মানুষদের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়েছিল। এবছরও সেই ধারাবাহিকতা অব্যাহত রাখা হবে।

সংগঠনের পক্ষ থেকে সমাজের বিভিন্ন শ্রেণির অসহায়, গরীব ও ছিন্নমূল মানুষদের পাশে সব সময় সহযোগিতার মনোভাব নিয়ে পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতি তিনি প্রকৌশলীদের আহ্বান জানান। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী সাইফুল ইসলাম, সহ-সভাপতি প্রকৌশলী গুরুদাস দত্ত, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী প্রবীর কুমার পাল, কার্য নির্বাহী সদস্য প্রকৌশলী তানজিমুল হক, প্রকৌশলী রাকিবুল হাসান, প্রকৌশলী ইমরান খান, প্রকৌশলী তানজিম, প্রকৌশলী আবু হাসান, প্রকৌশলী অনিমেষ বিশ্বাস, প্রকৌশলী নাফিজ, প্রকৌশলী ইকবাল হোসেন, প্রকৌশলী মোহাইমিনুর রহমান, প্রকৌশলী আহসান হাবিব, প্রকৌশলী সব্যসাচী রায়, প্রকৌশলী হারুন-অর-রশীদ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই