তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় স্ত্রীকে নির্যাতন,নষ্ট হয়েছে ৫মাসের সন্তান

নওগাঁয় দ্বিতীয় বিয়ে করতেই গর্ভবতি স্ত্রীকে নির্যাতন,নষ্ট হয়েছে ৫মাসের সন্তান
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
নওগাঁর মহাদেবপুর উপজেলার শরিফপুর গ্রামে শাপলা বানু নামে এক গৃহবধূকে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এতে ওই গৃহবধূর গর্ভের ৫ মাসের সন্তানও নষ্ট হয়ে গেছে। বর্তমানে তিনি নওগাঁ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শাপলা বানুর অভিযোগ, গত ২০২০সালে উপজেলার কুমরইল গ্রামের বায়েজিদ চৌধুরীকে ভালোবেসে বিয়ে করেন তিনি। কিন্তু বায়েজিদের পরিবার মেনে না নেয়ায় বাবার বাড়ি সদর উপজেলার কুরমইল গ্রামেই ছিলেন শাপলা। সম্প্রতি গর্ভে একটি সন্তানও এসেছিলো তার। কিন্তু এরই মধ্যে বায়েজিদ স্ত্রীকে না জানিয়ে আরেকটি বিয়ে করে ফেলেন। এ নিয়ে প্রতিবাদ করতে গেলে বায়েজিদসহ পরিবারের লোকজন বেপোরোয়া মারপিট করে তাকে। খবর পেয়ে শাপলার পরিবারের লোকজন উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেছেন।

হাসপাতালের তত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, শাপলার শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন আছে। এখনও তার রক্ত ক্ষরন হচ্ছে। আঘাতের কারনে গর্ভের সন্তান নষ্ট হয়ে গেছে। তবে শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।

শাপলা জানান, চিকিৎসাধীন থাকায় এ বিষয়ে থানায় এখনও কোনও অভিযোগ করতে পারেননি শাপলা। তবে কিছুদিন আগে উপজেলার নওহাটা পুলিশ ফাঁড়িতে একটি লিখিত অভিযোগ করেছিলেন তিনি। যেখানে স্বামী নির্যাতনের কথা উল্লেখ করা হয়েছিল। অভিযোগটি তদন্ত করেছিলেন ফাঁড়ির দায়িত্বরত সাব-ইন্সপেক্টর জিয়াউর রহমান। তিনি জানান, তদন্ত শেষে দুই পরিবারের সমঝোতার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু তা আর হয়নি।

এদিকে ঘটনার পর থেকেই ব্যক্তিগত মোবাইল ফোন বন্ধ রেখেছেন অভিযুক্ত বায়েজিদ চৌধুরী। কথা হয় তার দুলাভাই হামিদুর রহমানের সাথে। তিনি বলেন, এসব বিষয়ে ঠিক জানেন না তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই