তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পাচার হওয়া ৫ নারীকে বেনাপোলে হস্তান্তর

ভারতে পাচার হওয়া ৫ বাংলাদেশী নারীকে বেনাপোলে হস্তান্তর
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
ভালো কাজের প্রলোভনে ভারতে পাচারের শিকার ৫ বাংলাদেশী নারীকে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে বেনাপোল হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ।বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় বেনাপোল চেকপোস্ট দিয়ে তাদের দেশে ফেরত পাঠানো হয়।ফেরত নারীরা চুয়াডাঙ্গার, ফরিদপুরের, চট্রগ্রাম ও রাজবাড়ি এলাকার বাসীন্দা।

জানা যায়, দেশের বিভিন্ন সীমান্ত পথে তিন বছর আগে এরা ভারতে গিয়েছিল। এসময় অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ভারতীয় পুলিশ তাদের আটক করে জেলে পাঠায়। পরে তাদের ঠাই হয় ভারতীয় মানবাধিকার সংস্থ্যায়। পরে বাংলাদেশ সরকারের সহযোগীতায় বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে তারা দেশে ফেরার সুযোগ পায়।

বেনাপোল ইমিগ্রেশন ওসি রাজু আহম্মেদ জানিয়েছেন, পুলিশের কার্যক্রম শেষে ফেরত আসা বাংলাদেশিদের বেনাপোল চেকপোস্ট থেকে এনজিও সংস্থ্যা গ্রহন করেছে।এদিকে ফেরত আসা এসব নারীরা যদি পাচারকারীদের সনাক্ত করে মামলা দিতে চাই তবে আইনী সহয়তা দেওয়া হবে জানিয়েছেন নারীদের গ্রহনকারী মানবাধিকার সংস্থা জাস্টিস এন্ড কেয়ার। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই