তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নওগাঁয় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ১১ মে]
নওগাঁয় শান্তনা (৩০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। বুধবার সদর উপজেলার লস্করপুর সরদার পাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ওই গ্রামের রতন আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে-নিহতের স্বামী রতন আলী স্থানীয় মাছের আড়তে কাজ করতেন। প্রতিদিনের মত রাতে খাবার খেয়ে আড়তে চলে যায় রতন। এরপর বুধবার সকালে বাড়িতে এসে নিজ ঘরে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় শান্তনার মরদেহ দেখতে পান তিনি। পরে থানায় খবর দিলে পুলিশ ঝুলন্ত অবস্থায় শান্তনার মরদেহ উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ যানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই