তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইছামতি নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

যশোরের শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৯ মে]
যশোরের শার্শা উপজেলার গোগা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে  লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে সীমান্তের ইছামতি নদীতে বাংলাদেশ অংশে একটি লাশ ভাসতে দেখে তারা প্রথমে স্থানীয় ইউপি চেয়ারম্যান তবিবর রহমানকে জানান। পরে তিনি পুলিশে ও বিজিবিকে খবর দেন।পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

শার্শা থানার এসআই জামাল উদ্দিন বলেন, স্থানীয় গোগা ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে আমরা জানতে পারি ইছামতি নদীর বাংলাদেশ অংশে একটি লাশ ভাসছে। এরপর পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে।

গোগা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার সালে আহম্মেদ জানান, সীমান্তের ৪৪ নাম্বার পিলার এর মাঝ বরাবর লাশ টি নদীর মাঝ খানে ভাসতে দেখা যাই  পরে  বিজিবি ও  পুলিশ লাশটি উদ্ধার কাজ শুরু করে।এ রিপোর্ট লেখা পযর্ন্ত উদ্ধারকৃত লাশের পরিচয় জানা যায়নি। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই