তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩, ঘটনাস্থলে কন্যা সন্তানের জন্ম
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দরিরামপুর মহাসড়ক সংলগ্ন মাছের আড়ৎ নামক স্থানে সড়ক দূর্ঘটনায় স্বামী, অন্তসত্ত্বা স্ত্রী ও  সস্তান সহ ঘটনারস্থলেই তিনজন নিহত হয়েছেন। অলৌকিক ভাবে ভূমিষ্ঠ হয়েছেন এক নবজাতক ফুটফুটে এক কন্যা সন্তান।

নিহতরা হলেন, ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামের ফকিরবাড়ী এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে জাহাঙ্গীর (৪২) তার স্ত্রী রত্না বেগম (৩০) ও কন্যাসন্তান সানজিদা (০৬)। নিহত জাহাঙ্গীর আকিজ সিরামিক্স এর ঠিকাদারের ওয়ার্কার হিসেবে কর্মরত ছিলো।

উল্লেখ্য- শনিবার (১৬ জুলাই) দুপুর সোয়া ২টার সময় ঢাকা থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্টো-ট ২০-৩৫৮০) একটি মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয় এবং অন্তসত্ত্বা মহিলার পেট ফেটে নবজাতক এক কন্যা সস্তান ভূমিষ্ঠ হয়। পরে ত্রিশাল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে এনে নবজাতক শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করে। এ বিষয়ে ত্রিশাল থানার এসআই সেকান্দর জানান, ঘটনাস্থলেই ৩জন নিহত হয়েছেন ঘাতক ট্রাকটিকে আটক করে থানার হেফাজতে আনা হয়েছে।

বার্তা প্রেরক   
মোমিন তালুকদার
ত্রিশাল (ময়মনসিংহ)




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই