তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অটোরিক্সার চালকসহ ৫ জন নিহত

কালিয়াকৈরে বাসের ধাক্কায় অটোরিক্সার চালকসহ ৫ জন নিহত
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
গাজীপুর কালিয়াকৈরে মাকিষবাথান এলাকায় বাসের ধাক্কায়  অটোরিক্সার চালকসহ ৫ জনের  মৃত্যু হয়েছে । শনিবার (৩০ জুলাই)  রাত সাড়ে ১০ টার দিকে ওই দুর্ঘটনাটি ঘটে । ইতিহাস পরিবহনের বাসটি জব্দ করেছে পুলিশ।

নিহতরা হলেন, টাঙ্গাইলের ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে অটোরিক্সা চালক নজরুল ইসলাম (৩২), বরগুনা সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু(৪৫), গাজীপুরের কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম(৪২), একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোরের মাগুরা থানার দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন (২৮।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কালিয়াকৈর থেকে অটোরিক্সায় যাত্রী নিয়ে চন্দ্রার দিকে যাচ্ছিলেন। রিক্সাটি মাকিষবাথান এলাকায় পৌঁছালে চন্দ্রা কালিয়াকৈর গামী  একটি যাত্রীবাহী তাকে ধাক্কা দিলে  ঘটনাস্থলেই অটোরিক্সা চালক নজরুল ইসলাম ও যাত্রী মেহেদী হাসান মারা যায় ।  গুরুতর অবস্থায় আরও ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে একজন ও শেখ ফজিলাতুন্নেসা বিশেষায়িত হাসপাতালে একজন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আর আরও একজন মারা যায় ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, ঘাতক বাসটি জব্দ করা হলেও চালাক ও হেলপার পালিয়ে গেছে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই