তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় রিয়ান বাবু (২১) নামের এক সেনাসদস্য নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার সকালে পিপুলবাড়িয়ার ক্ষোদ্দবয়রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পলাশপুর গ্রামের হেলালের ছেলে।

স্থানীয়রা জানান, ছুটিতে রিয়ান বাবু বাড়িতে এসেছিলেন। সকালে মোটরসাইকেল যোগে কাজিপুর থেকে পিপুলবাড়িয়া আসার পথে খামারগাতি ব্রীজের উপর উঠলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে ব্রীজের রিলিংয়ের সাথে ধাক্কা লাগে। এতে রিয়ান ও তার চাচাত ভাই আবু বক্কর গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সেনাসদস্য রিয়ান বাবু মারা যান।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, দুর্ঘটনার সংবাদ শুনেছি। তবে পুলিশ যাওয়ার আগেই মরদেহ স্বজনেরা হাসপাতাল থেকে নিয়ে গেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই