তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় কোড়ালিয়া বাজারে আগুন

মনপুরায় কোড়ালিয়া বাজারে আগুনে পুড়ে ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
ভোলার মনপুরায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজারে আগুনে পুড়ে অন্তত ১৬ টি দোকান ঘর ভস্মিভূত হয়ে গেছে। এতে ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি নিরুপন করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিপূরণের আশ্বাস দেয়া হয়েছে।রোববার (১৩ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে একটি চায়ের দোকান থেকে এই আগুনের সূত্রপাত হয় বলে জানায় স্থানীয়রা। পরে রাত ৪ টায় ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস কর্মিরা জানায়, কোড়ালিয়া বাজারটি উপজেলা সদর থেকে অন্তত ২০ কিলোমিটার দুরে হওয়ায় ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক টিম ঘটনাস্থলে আসতে দেরি হয়েছে। তবে আমরা অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।

আগুনে কোড়ালিয়া বাজারে থাকা মুদি দোকান, ঔষধের দোকান, প্লাসিকের দোকান, কিটনাশকের দোকান, স্বর্ণের দোকান, দর্জি দোকান, মালামালের গোডাউন ও চায়ের দোকান সহ ১৬ টি দোকান আগুনে পুড়ে অন্তত ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি আলহাজ অলিউল্লাহ কাজল।

এদিকে সোমবার দুপুর ১ টায় অগ্নিকান্ডে ছাই হয়ে যাওয়া কোড়ালিয়া বাজারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

তবে আগুনে ক্ষতিগ্রস্থ ব্যসায়ীদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোনপ্রকার ক্ষতিপূরণ দেয়া হয়নি।এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার জানান, ক্ষতিপূরনের বিষয়টি জেলা প্রশাসক মহোদ্বয়কে জানানো হয়েছে। আশা করি শিঘ্রই ক্ষতিগ্রস্থদেরকে ক্ষতিপূরন দেয়া সম্ভব হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই